Get Flower Effect

জানতে হলে জানাতেও হবে....

কাঙ্খিত তথ্য জানতে সংশ্লিষ্ট ডানপাশের লেবেল এর উপর ক্লিক করুন। যেকোন পোস্ট যেকোন সময় আপডেট হতে পারে। তাই একবার সমাধান না পেলে পূনরায় ঐ পোস্টটি ভিজিট করুন। পূর্বের পোষ্টগুলো দেখতে চাইলে পুরাতন পোষ্ট-এ এবং নতুন পোস্টগুলোর জন্য হোম বাটনে ক্লিক করুন। যাদের জানা নেই শুধু তাদের জন্য .....

If you want to know more about online earning then please click here

Translate

হ্যাকিং করুন ফেসবুক,ইয়াহু সহ যেকোন ওয়েব একাউন্টের পাসওয়ার্ড,সবচেয়ে সহজ পদ্ধতিতে।

আপনারা বুঝে ফেলেছেন আমি ওয়েব সাইটের পিশিং নিয়ে আপনাদেরকে কিছু জটিল টিপস দিব।যারা হ্যাকিং নিয়ে একটু আকটু নাড়াচারা করেন তারা হয়তো ভালো ভাবেই জানেন পিশিং কি।আর যারা জানেন না তাদের নিরাশ হবার দরকার নাই।আমিই বলে দিচ্ছি পিশিং কি ?

পিশিং স্ক্রীপ্ট কি?

প্রথমেই বলে রাখি যে আমার এই টিউনটি কেবল মাত্র জানার জন্য।দয়া করে এর সঠিক ব্যবহার করুন।কারো ক্ষতি না করার জন্য আপনাদের কাছে আমি বিশেষ অনুরোধ জানাচ্ছি।
পিশিং হলো একটি ওয়েব সাইটের মত হুবহু একটি ভুয়া বা ফেক পেজ তৈরী করা।যা আপনি আপনার শিকারীদের কাছে পাঠিয়ে তাদের লগইন ইউজার নেম ও পাসওয়ার্ড সহজেই পেতে পারেন।যেমন ধরুন আপনি ফেসবুকের একটি পিশিং স্ক্রীপ্ট একটি সার্ভারে আপলোড করে তা আপনার বন্ধুদের কাছে পাঠালেন।এর পর আপনার ঐ বন্ধুরা যদি না বুঝে আপনার পিশিংয়ের ফাদে মানে ঐ নকল পেজে তাদের ফেসবুকের ইমেল আইডি ও পাসওয়াড দিয়ে দেয় তাহলে তা আপনি সহজেই পেয়ে যাবেন তাদের সকল তথ্য।আশা করি কিছুটা হলেও এর মূল কথা গুলো আপনারা বুঝতে পেরেছেন।

পিশিং করতে যা যা লাগবে

একটি ওয়েব সাইটের পিশিং করতে গেলে চেশ কিছু জিনিসে আপনার দরকার হবে।সেগুলো হলো।;
১।একটি পিশিং স্ক্রীপ্ট
২।একটি পিএইচপি ফাইল
৩।একটি টিক্সটি ফাইল (যেখানে ইনপুট করা ইমেল আইডি ও পাসওয়াড দেখা যাবে)
৪।পিএইচপি সাপোট আছে এমন ওয়েব সার্ভার

এবার আসি মুল কথায় (নতুন পুরাতন সকলের জন্য)

আমি টাইটেলে বলেছি যেকোন ওয়েব সাইটের পাসওয়ার্ড আপনারা হ্যাক করতে পারবেন।হ্যা তা সম্ভব।আপনাদের অনেকের কাছে হয়তো কেবল হাতে গোনা কয়েকটি পিশিং স্ক্রীপ্ট আছে।যার অধিকাংশ হলো Yahoo,Gmail,MSN,Facebook,Myspeace,twitter,eBay,Paypal এসব।কিন্তু আপনার পিশিং করা কি কেবল এ গুটি কয়েক সাইটের মধ্যেই সীমাবদ্ধ? না আপনি ইচ্ছা করলেই যেকোন সাইটের পিশিং স্ক্রীপ্ট বানাতে পারেন।তবে এখানে একটা ঝামেলা থেকে যায়।যারা PHP জানে না তাদের জন্য তো সমস্যা ।কারন পিশিং স্ক্রীপ্ট তরী করতে হয় PHP দিয়ে।তাহলে উপায়?
উপায় তো একটা আছেই।যত মুস্কিল ততো আহছান।আমার টিউনের মূল উদ্দেশ্যই হল সকল সাইটের পিশিং স্ক্রীপ্ট বানানো।আর যেকোন সাইটের পিশিং স্ক্রীপ্ট বানাতে পারলেই তো আপনি সফল।তাই আর দেরী না করে চলুন জেনে আসি কিভাবে সহজে সব ওয়েব সাইটের পিশিং স্ক্রীপ্ট বানানো যায়।

যেভাবে বানাবেন সকল ওয়েব সাইটের পিশিং স্ক্রীপ্ট (হট টিপস)

আমি এই কাজের জন্য আপনদেরকে একটি সফটওয়্যারের সাথে পরিচয় করিয়ে দেব।সফটওয়্যাটির নাম হলো Super Phisher 1.0।এই এই সফটওয়্যারের মাধ্যমে আপনি যেকোনো সাইটের পিশিং স্ক্রীপ্ট বানাতে পারবেন।
এর জন্য প্রথমে আপনাকে ডাউনলোড করে নিতে হবে সফটওয়্যারটি।ডাউনলোড করুন এই লিংক থেকে।এবার ডাউনলোড করা হয়ে গেলে আপনি winrar দিয়ে ফাইলটিকে এক্সিট করুন।
এবার আপনি দেখতে পাবেন super phisher নামের একটি ফাইল দেখতে পাবেন।ওখানে ক্লিক করুন। ক্লিক করার পর সফটওয়্যারটি ওপেন হবে।

এবার সফট ওয়্যারের URL of Login page এই এবার আপনি যে সাইটের লগইন পেজের পিশিং স্ক্রীপ্ট বানাতে চান তার লিংক দিন।
এবার পেজের পিশিং স্ক্রীপ্ট বানাতে চান তার লিংক দিন।

এবার Name of Log file এ (যে ফাইলে ইউজারদের ইমেল আইডি,ইউজার নেম ও পাসওয়াড সংরক্ষরন হবে) আপনার পছন্দের একটা নাম দিন।
Name Of PHP File এখানে পরিব্তন করার দরকার নাই।আর site to redircat to এই ঘরে (অর্থ্যৎপিশিং স্ক্রীপ্টে লগইন করার পর যে সাইটে ইউজাররা চলে যাবে) মূলত যে সাইটের লিংক দেয়া আছে ঐ সাইটের লিংকই দেওয়া ভালো।এতে করে সে প্রথমেই বুঝতে পারবেনা যে সে পিশিং এর শিকার।এবার Build Phisher এ ক্লিক করুন
কিছুক্ষন পর আপনার আপনি একটি Out Put ফাইল দেখতে পাবেন আপনার যে ফোলডারে সফটওয়্যারটি আছে সেখানে।

এবার ফোলডারটি ওপেন করুন ।দেখবেন এখানে ২টি ফাইল তৈরী হয়ে গেছে।এবার এগুলো একটি ওয়েব সার্ভারে আপলোড করুন।

ব্যাস কাজ শেষ।এবার দেখুন মজা।আপনি ইচ্ছা করলেই টেকটিউন্সের ও লগইন পেজের ফেক পেজ তরী করতে পারবেন
বোনাস
আমি আপনাদেরকে কিছু ওয়েব সাইটের ঠিকানা দিবো যেগুলোতে ফ্রী ওয়েব হোস্টং করতে পারবেন এই পিশিং স্ক্রীপ্ট।
১।http://www.000webhost.com
২।http://www.free-webhosts.com
৩।http://www.0php.com
৪।http://www.xtreemhost.com
৫।http://www.byethost.com/free-hosting
৬।http://www.110mb.com
এসকল ওয়েব সাইটে রেজিষ্টেশনের মাধ্যমে আপনি একটি ওয়েব হোস্টিং নিতে পারবেন ।ওয়েব হোস্\টিং নেয়ার পর আপনি Online Control Panel বা FTP এর মাধ্যমে সাইটে ফাইল আপলোড করে নিবেন।তারপর আপনার তৈরী করা সাইট টি ইমেল অথবা অন্য উপায়ে আপনার বন্ধুদর কাছে পাঠিয়ে দিন।দেখেন তারা আপনার ফাদে পা বাড়ায় কিনা

আগামী পর্বে থাকবে বিশেষ চমক

আগামী পর্বে আপনাদের জন্য থাকছে কিভাবে জটিল ভাবে আপনি সবাইকে আপনার পিশিং এর ফাদে জড়াতে পারবেন।সাথে থাকে ফেসবুক হ্যাকিং করার বিশেষ টিপস।যা করতে পারলে আপনি অনেক রাঘব বোয়াল কোয়ালিটির লোকেও স হজেই বোকা বানাতে পারবেন।
আজ এ পর্যন্তই।আগমী পর্বটি অতি দ্রুত করার চেষ্টা করবো।সবাই ভালো থাকবেন।আর আবারও একটি কথা যে আপনি আপনার মেধাকে কাজে লাগান আকামে লাগাইন না প্লিজ