Get Flower Effect

জানতে হলে জানাতেও হবে....

কাঙ্খিত তথ্য জানতে সংশ্লিষ্ট ডানপাশের লেবেল এর উপর ক্লিক করুন। যেকোন পোস্ট যেকোন সময় আপডেট হতে পারে। তাই একবার সমাধান না পেলে পূনরায় ঐ পোস্টটি ভিজিট করুন। পূর্বের পোষ্টগুলো দেখতে চাইলে পুরাতন পোষ্ট-এ এবং নতুন পোস্টগুলোর জন্য হোম বাটনে ক্লিক করুন। যাদের জানা নেই শুধু তাদের জন্য .....

If you want to know more about online earning then please click here

Translate

এডসেন্স একাউন্ট হচ্ছে না? এভাবে চেষ্টা করে দেখেন তো পেয়ে যেতে পারেন নতুন এডসেন্স একাউন্ট

কিছুদিন আগে রিbv আপা তার ব্লগে বলেছিলেন হাবপেজ দিয়ে অপেক্ষাকৃত সহজে এডসেন্স পাওয়া যায়। তার কথা শুনে আমারও মনে হল যে গতবছর ডিসেম্বরে আমিও এডসেন্স একাউন্ট করেছিলাম এই হাবপেজ এর মাধ্যমে কোন পোস্ট ছাড়াই। আর উইবলি দিয়েও অনেক বন্ধুকে খুব সহজে এডসেন্স একাউন্ট করে দিয়েছিলাম একসময়। এরকম এডসেন্স রেভিনিউ শেয়ারিং সাইটের মাধ্যমে এডসেন্স করাটা কিছুটা সহজ কারন যে সাইটের মাধ্যমে করা হয় তাদের সাথে এডসেন্স এর চুক্তি থাকলে নতুন একাউন্টের জন্য এপ্লাই করলে সেখানে তাদের একপ্রকার রিকমেন্ডেশন থাকে। তো আজ হাবপেজ আর উইবলি দিয়ে কিভাবে খুব সহজে এডসেন্স একাউন্ট করা যায় এবং আরো সহজে এডসেন্স একাউন্ট কিভাবে পাওয়া যায় তাই নিয়েই আলোচনা করব।

উইবলি
উইবলিতে একাউন্ট করার পর এর মাধ্যমে যখন নতুন সাইট তৈরী করবেন তখন খেয়াল করবেন উপরের মেন্যু যেখান থেকে ড্রাগ করে পেজে এনে বসাবেন (উইবলিতে সিস্টেমটাই এমন) সেখানে এডসেন্স ও একটা অপশন আছে যেটা ড্রাগ করে আনলে আপনাকে এডসেন্স কনফিগার করতে বলবে। সেখানে আপনি I want to create new adsense account সিলেক্ট করে আপনার মেইল এড্রেস দিয়ে Accept এ ক্লিক করুন।
Google Adsense
এবার নিচের মত উইন্ডো এসে জানাবে আপনার এডসেন্স একাউন্ট এপ্লাই এর ব্যাপারে।
Adsense
এরপর সেই মেইল দিয়ে এডসেন্সে লগইন করে আপনার তথ্য আপডেট করুন। দেখেন তো কাজ হয় কিনা?


হাবপেজ

হাবপেজে একাউন্ট দিয়েও খুব সহজে এডসেন্স পাওয়া যায়। বাংলাদেশ বা ভারতের মত দেশগুলো থেকে পেতে হলে কিছু ভাল পোস্ট দিয়ে তারপর এপ্লাই করতে হবে আর ইউএসএ বা ইউকে থেকে কোন পোস্ট ছাড়াও এপ্লাই করতে পারেন।
যাইহোক এপ্লাই করার জন্য My account লিংক থেকে Affiliate settings এ যান।My Hub Pageএবার সেখান থেকে এডসেন্স Sign up ক্লিক করুন।
My Affiliate Settingsএরপরের পেজে যে মেইল দিয়ে একাউন্ট করতে চান তা চিন্হিত স্থানে লিখে Signup for Adsense এ ক্লিক করুন।
HubPages AdSense Signupদেখেন একদম সাথে সাথে পাবলিশার আইডি ও পেয়ে গেছেন !! এরপর এডসেন্স এ লগইন করে বাকী তথ্য আপডেট করুন। নতুন একাউন্ট পেয়ে যাওয়ার সম্বাবনই বেশী।
My Affiliate Earn Money

আরো একটি ট্রিকস এপ্লাই করতে পারেন যা দিয়ে নতুন এডসেন্স একাউন্ট পাবার সম্ভাবনা শতভাগ

সেটা হল ইউরোপ বা আমেরিকার কোন দেশে আপনার কোন আত্তীয় থাকলে তার ঠিকানায় এপ্লাই করেন। এসব ক্ষেত্রে Blogger, Hubpage এর মত সাইট গুলো দিয়ে কোন পোস্ট ছাড়াই(!) ২৪ ঘন্টার মধ্যে নিশ্চিতভাবে আপনার এডসেন্স একাউন্ট এপ্রুভ হয়ে যাবে।
তো দেখুন না এর কোনটা আপনার কাজে আসে নাকি?