Get Flower Effect

জানতে হলে জানাতেও হবে....

কাঙ্খিত তথ্য জানতে সংশ্লিষ্ট ডানপাশের লেবেল এর উপর ক্লিক করুন। যেকোন পোস্ট যেকোন সময় আপডেট হতে পারে। তাই একবার সমাধান না পেলে পূনরায় ঐ পোস্টটি ভিজিট করুন। পূর্বের পোষ্টগুলো দেখতে চাইলে পুরাতন পোষ্ট-এ এবং নতুন পোস্টগুলোর জন্য হোম বাটনে ক্লিক করুন। যাদের জানা নেই শুধু তাদের জন্য .....

If you want to know more about online earning then please click here

Translate

Easy softwere for image eaditing

আমরা অনেকেই ছবি তুলতে পছন্দ করি। কিন্তু অনেক সময় দেখা যায় পছন্দের ছবিটি অপরিস্কার, অস্বচ্ছ দেখা যায়। অনেক সময় ছবিতে ব্রণ, মেছতা দাগ ইত্যাদি বোঝা যায়। আপনি ইচ্ছে করলে ‘ফেস স্মুথার’ নামের একটি সফটওয়্যার দিয়ে ছবি সুন্দর করে নিতে পারেন। মাত্র ১.৯১ মেগাবাইটের ছোট এই সফটওয়্যারটি www.ziddu.com/download/ 19002583/smoother.pchelplinebd.zakir.rar.html ঠিকানা থেকে নামিয়ে নিন। এরপ জিপ ফাইলটি খুলুন।
এখন সফটওয়্যারটি আপনার পিসিতে ইনস্টল করুন। এরপর সফটওয়্যারটি চালু করে আপনার কাঙ্ক্ষিত ছবিটি সম্পাদনার জন্য Open করুন। ছবিটি যদি অপরিষ্কার হয়, তাহলে বাঁ পাশের Smooth অপশনে ক্লিক করে OK করুন, তাহলেই ছবিটি যথাসম্ভব পরিষ্কার হবে। যদি আরও খানিকটা নিখুঁত করতে চান, তাহলে Sharpen অপশনটি ব্যবহার করতে পারেন। ছবির কালার, উজ্জ্বলতা ইত্যাদি বাড়াতে কিংবা কমাতে চাইলে Adjust অপশনটি ব্যবহার করুন এবং আপনার ইচ্ছামতো কালার, উজ্জ্বলতা দিন। ছবির আকার বাড়াতে বা কমাতে চাইলে Resize অপশনে যান এবং এখান থেকে ছবির সাইজ ঠিক করে নিন। সম্পাদনা শেষ হলে Save অপশনে যান, ওপরে Save As অপশনে দেখিয়ে দিন সম্পাদিত ছবিটি কোথায় সেভ করবেন। এরপর File Name লেখার ঘরে ছবিটির একটি নাম দিয়ে Save করুন।