Get Flower Effect

জানতে হলে জানাতেও হবে....

কাঙ্খিত তথ্য জানতে সংশ্লিষ্ট ডানপাশের লেবেল এর উপর ক্লিক করুন। যেকোন পোস্ট যেকোন সময় আপডেট হতে পারে। তাই একবার সমাধান না পেলে পূনরায় ঐ পোস্টটি ভিজিট করুন। পূর্বের পোষ্টগুলো দেখতে চাইলে পুরাতন পোষ্ট-এ এবং নতুন পোস্টগুলোর জন্য হোম বাটনে ক্লিক করুন। যাদের জানা নেই শুধু তাদের জন্য .....

If you want to know more about online earning then please click here

Translate

ওডেস্কে আরো ১০ গুন কাজে Apply করার ও সেইসব কাজ সহজে পাবার অতি সহজ একটি ট্রিকস

সেদিন আমার এক ছোট ভাই আমাকে ওডেস্ক নিয়ে কথা বলতে গিয়ে জানাল যে সে ওডেস্কে সপ্তাহে ২টির বেশী জবের জন্য এপ্লাই করতে পারছে না। আমি তাকে বললাম ওদের Readiness Test দেয়ার জন্য তাহলে সে সপ্তাহে ২০টির বেশি জবে এপ্লাই করতে পারবে এবং এই টেস্টে ভাল মার্ক থাকলে সেটা তার প্রোফাইলে দেখাবে যার মাধ্যমে সে বিড করার পর কাজ পাবার সম্ভাবনাই শুধু বাড়বে না কাজও সহজে পাবে। কিন্তু সে জানাল যে এই টেস্ট দিলেও সে টেস্টে উত্তীর্ন হতে পারছে না। তো আমি বরলাম যে আমিই তোমার টেস্ট দিচ্ছি। এই বলে তার টেস্ট দিতে গিয়ে একটা ব্যাপার চোখে পড়ল যা করলে যে কেউ এই টেস্টে শতভাগ সফল হয়ে বেশী কাজের জন্য বিড করতে পারে ও কাজ সহজে পেতে পারে। আজ সেই ট্রিকসটি শেয়ার করছি সবার সাথে কি করে সহজে এই টেস্ট উতরে যেতে পারে।

প্রথমে Readiness test পেজে যার এরপর ক্লিক করুন Ready to take the test ট্যাবে।
Odesk
এরপরের পেজে Strat Test এ ক্লিক করে test শুরু করুন।
freelance
এবার যে পেজটি এল তাতে দেখানো অংশে ক্লিক করুন।
outsourcing
এবার শুরু হয়ে গেল টেস্ট আর এখানেই হল ট্রিকসটা ১১ টি প্রশ্নের মধ্যে ৮ থেকে ৯ টিতেই সবার নিচে একটি উত্তরের অপশন থাকবে যা হল All of the above। তো এই প্রশ্নগুলোতে চোখ বন্ধ করে ঐ উত্তরটি সিলেক্ট করে Next এ ক্লিক করুন। আর ৯ বা ১০ টি উত্তর যদি ১১টির মধ্যে সঠিক হয় তবে আপনি নিশ্চিত ভাবেই উতরে যাবেন।
Online jobএই যে দেখুন আমি আমার যে ছোট ভাইযের টেস্ট দিলাম তাতে ৫ এ ৫ মানে সবগুলো সঠিক।
Data Entryযা তার প্রফাইলেও শো করছে এর মাধ্যমে তার কাজে এপ্লাই করার সুযোগ ১০ গুন হবে এবং কাজ পাওয়াও সহজ হবে।
Freelance Jobএই টেস্টে উতরে যাবার কয়েকদিনের মধ্যেই সে বেশ ভাল দামের একটি কাজ পেয়েছে।