Get Flower Effect

জানতে হলে জানাতেও হবে....

কাঙ্খিত তথ্য জানতে সংশ্লিষ্ট ডানপাশের লেবেল এর উপর ক্লিক করুন। যেকোন পোস্ট যেকোন সময় আপডেট হতে পারে। তাই একবার সমাধান না পেলে পূনরায় ঐ পোস্টটি ভিজিট করুন। পূর্বের পোষ্টগুলো দেখতে চাইলে পুরাতন পোষ্ট-এ এবং নতুন পোস্টগুলোর জন্য হোম বাটনে ক্লিক করুন। যাদের জানা নেই শুধু তাদের জন্য .....

If you want to know more about online earning then please click here

Translate

জিমেইলের তথ্যগুলো সংরক্ষণ করুন

আজকাল ই-মেইল ঠিকানা, ফেসবুক ঠিকানা হ্যাক্ড হয় নানাভাবে। এ থেকে রক্ষা পেতে চাইলে আপনার জিমেইলের ব্যাকআপ রাখতে পারেন আপনার কম্পিউটারে বা অন্য কোনো জিমেইল আইডিতে। আর এটি করার জন্য প্রথমে http://home.zcu.cz/~honzas/gmb/gmail-backup-0.107.exe ঠিকানা থেকে ৪ মেগাবাইটের জিমেইল ব্যাকআপ সফটওয়্যারটি বিনা মূল্যে নামিয়ে ইনস্টল করে নিন।
এখন সফটওয়্যারটি খুলে জিমেইল আইডি, জিমেইলের পাসওয়ার্ড, কোথায় সেভ করতে চান, কত তারিখ থেকে কত তারিখ পর্যন্ত ব্যাকআপ রাখতে চান লিখে ব্যাকআপ বাটনে ক্লিক করে কিছু সময় অপেক্ষা করুন। জিমেইলে ব্যাকআপ ফাইল তৈরি হয়ে যাবে। আবার রি-স্টোর করতে চাইলে একই পদ্ধতিতে সফটওয়্যারটি ওপেন করে জিমেইল আইডি (যে আইডিতে রিস্টোর করতে চান), জিমেইলের পাসওয়ার্ড, কোথায় থেকে রি-স্টোর করতে চান (হার্ডডিস্কের যে জায়গায় ব্যাকআপ রেখেছেন), কত তারিখ থেকে কত তারিখ পর্যন্ত রি-স্টোর করতে চান লিখে রিস্টোর বাটনে ক্লিক করে কিছু সময় অপেক্ষা করুন। দেখবেন জিমেইলের সব তথ্য রিস্টোর হয়ে গেছে।