Get Flower Effect

জানতে হলে জানাতেও হবে....

কাঙ্খিত তথ্য জানতে সংশ্লিষ্ট ডানপাশের লেবেল এর উপর ক্লিক করুন। যেকোন পোস্ট যেকোন সময় আপডেট হতে পারে। তাই একবার সমাধান না পেলে পূনরায় ঐ পোস্টটি ভিজিট করুন। পূর্বের পোষ্টগুলো দেখতে চাইলে পুরাতন পোষ্ট-এ এবং নতুন পোস্টগুলোর জন্য হোম বাটনে ক্লিক করুন। যাদের জানা নেই শুধু তাদের জন্য .....

If you want to know more about online earning then please click here

Translate

গুগল এডসেন্স প্রসঙ্গে

আমি, গুগল এডসেন্স এর অ্যাকাউন্ট কিভাবে সহজে অ্যাপ্রুভ করা যায় সে সমন্ধে কিছু বলবো না  
তবে, আমার মত অনেকেই আছে; যাদের  এডসেন্স  অ্যাকাউন্ট  অ্যাপ্রুভ হয়েছে কিন্তু তারা জানেই না। এই পোস্ট তাদের জন্য
গতকাল আমি গুগল এডসেন্স আবেদন করি, সব কিছুই ঠিক-ঠাক; কিছুক্ষন পর গুগল থেকে জানানো হল দিনের মধ্যে আমাকে জানাবেআবেদন মঞ্জুর হয়েছে কি না 
এই মেইল আসার এক ঘন্টার মধ্যে, গুগল থেকে আরেকটা মেইল আসেআমি ভাবলাম, আবেদন মঞ্জুর হয় নি; মেইল দেখে কি করব?  
তার পরেও এক সময় মেইলটা চেক করি
গুগল থেকে জানানো হয়েছে, আমি যে আবেদন করেছি তার নাম-ঠিকানা আর একটি অ্যাপ্রুভ হওয়া গুগল এডসেন্স  অ্যাকাউন্ট এর সাথে মিলে গেছে সুতরাং তারা আমার আবেদন গ্রহন করেনি 
যে অ্যাকাউন্ট এর সাথে মিলেছে তার -মেইল এড্রেস ওরা দিয়েছে 
সবচেয়ে আশ্চর্য হলাম ওদের দেওয়া সেই -মেইল এড্রেস দেখে কারন, ওটা আমারই অন্য একটা -মেইল এড্রেস 
সেই -মেইল এড্রেস দিয়ে, আমি দুই-তিন মাস আগে গুগল এডসেন্স এর জন্য আবেদন করেছিলাম কিন্তু পরবর্তীতে তারা আমাকে কোন মেইল করেনি [আবেদন মঞ্জুর হয়েছে কি না] 
এবার বুঝতে পারছেন আমি কি বলতে চাইছি? 
যারা গুগল এডসেন্স এর জন্য আবেদন করেছিলেন, দিন হয়ে গেছে কিন্তু কোন উত্তর পাননি তারা সেই অ্যাকাউন্ট দিয়ে লগইন করার চেষ্টা করে দেখতে পারেন 
কে বলতে পারে, আমার মত হইতবা আপনাদের কারো আবেদন মঞ্জুর হয়েছে কিন্তু আপনি জানেনই না
এমন অনেক কিছুই হবে, যা কখনো ভাবিনি আগে……….. 
আশা করি, ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন